ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ




২১ এপ্রিল ২০২৩ ইং
সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদ বিজ্ঞপ্তি:




পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ। 


বৃহস্পতিবার (২০ এপ্রিল) গণমাধমে প্রেরিত এক এক যৌথবার্তায় ঈদ শুভেচ্ছা জানান ক্লাবের সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সিনিয়র রিপোর্টার সুনির্মল সেন, সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দৈনিক নববাণী পত্রিকার সিলেটের ব্যুরো প্রধান মোহাম্মদ হানিফ এবং সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক নববাণী পত্রিকার সিলেট ব্যুরো প্রধান মোহাম্মদ কামরুল হাসান।


ঈদ শুভেচ্ছা বার্তায় তাঁরা বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বারতা নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে সমাগত। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন হোক-এই কামনা করেন ক্লাব নেতৃবৃন্দ। 


শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় আরও বলেন, ঈদুল ফিতরের গুরুত্ব অপরিসীম। ঈদের উৎসবে মুসলিম উম্মাহ শোষণ ও বঞ্চনামুক্ত বিশ্ব গড়ার দৃঢ় প্রত্যয় গ্রহণ করে। ঈদের আনন্দকে ভাগাভাগি করতে দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান মানুষরা। ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে পড়বে আশাবাদ নেতৃবৃন্দের।


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ক্লাবের সদস্য, দেশের সকল সংবাদকর্মী, সিলেটসহ দেশবাসী সকল মুসলমানকে জানাই ঈদ মোবারক।