নেত্রকোণায় চতুর্থ শ্রেণি ছাত্রী যৌন নির্যাতনের শিকার, আদালতে মামলা


নেত্রকোণায় চতুর্থ শ্রেণি ছাত্রী যৌন নির্যাতনের শিকার ( প্রতিকি ছবি)

১৫ এপ্রিল ২০২৪ ইং
নেত্রকোনা প্রতিনিধি


নেত্রকোনা প্রতিনিধি:



নেত্রকোনার কলমাকান্দায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের শিকার দায়ে কদ্দুছ নামে এক ব্যাক্তি বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।


সেই থেকে আসামী গা ডাকা দিয়ে পলাতক রয়েছে। 

অভিযুক্ত যৌন নির্যাতনের কারি উপজেলার কৈলাটি ইউনিয়নের বেলতলী গ্রামের মৃত, মুনছু মিয়ার ছেলে  আব্দুস কদ্দুছ ভুক্তভোগী একই গ্রামের নুরুজামানের শারীরিক প্রতিবন্ধী ও মেয়ে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।


এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে আব্দুস কদ্দুসের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন।


লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৫/২/২৪ তারিখে দশটার দিকে ৩নং সাক্ষীর বাড়ি থেকে ডেকে জোরপূর্বক ভাবে পাশে একটি জঙ্গলে নিয়ে যৌন নির্যাতনের শিকার করে এবং কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। 


ওপরদিকে ভুক্তভোগীর কিছু দিন পড়ে, ঘটনাটি তার পরিবারের লোকজনকে জানায়,এবং ভুক্তভোগী শিশু নির্যাতনের ব্যাথা সহ্য করতে না পেরে ভুক্তভোগীর বাবা ২/৩/২৪ তারিখে ভিকটিমকে কলমাকান্দা হাসপাতালে নিয়ে যায় প্রাথমিক চিকিৎসার পর ভুক্তভোগী কে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন কর্মরত চিকিৎসাক।


ভুক্তভোগী ছাত্রীর বাবা বলেন,আব্দুস কদ্দুছ একজন চরিত্রহীন লম্পট। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই। যেন আর কোনো মেয়ে এভাবে ধর্ষণের শিকার না হয়।


ভুক্তভোগী বাবা আরোও জানান,আমরা গরীব বলে এখন পর্যন্ত কোন আইনের সহযোগিতা পাইনি,উল্টা মামলা তুলে নেওয়ার জন্য ধর্ষণকারীর স্ত্রী ভাইরা ও আত্মীয়-স্বজনরা আমাদের পরিবারকে ভয় ভীতি হুমকি প্রদর্শন করছে,তাই তারা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ সহ সুষ্ঠু তদন্ত সাপেক্ষে  প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। 

মুক্তির ৭১/নিউজ /কামরুল