প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইফতার বিতরণ করলেন শেকৃবির ছাত্রলীগ নেতা পরশ




২৮ মার্চ ২০২৪ ইং
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:



ব্যাক্তিগত উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রমজীবী এবং অসহায় মানুষদের মধ্যে ইফতার বিতরণ করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং ছাত্রলীগ নেতা জামিউল আলম পরশ। 

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার (১৭ রমজান) বিকাল ৫ টায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সেকেন্ড  গেইট প্রাঙ্গনে ব্যাক্তিগত উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ইফতার বিতরণ করেন শ্রমজীবী এবং অসহায় মানুষদের মাঝে। এ সময় উপস্থিত  ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতাকর্মী,  কর্মী এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ। তার এ কাজের প্রশংসা করে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি  সাদ্দাম হোসেন নিজের ফেসবুক প্রোফাইলে একটি পোস্টও করেন। 


একটি আওয়ামী রাজনৈতিক পরিবার থেকে বেড়ে উঠা জামিউল আলম পরশ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক। তার বাবাও ছিলেন একজন সাবেক ছাত্রলীগ নেতা এবং নানা একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সময় ছাত্র ছাত্রীদের নানান দাবি উত্থাপন এবং অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালনের পাশাপাশি  এগিয়ে আসেন আসহায় ও দরিদ্র  মানুষের সেবায়। 



রাজনৈতিক ক্যারিয়ারের লক্ষ্য সম্পর্কে জানতে চাইলে পরশ মুক্তির ৭১ নিউজ ডট কম কে জানান, 'আমি নেতৃত্বে আসলে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির পাশাপাশি, শিক্ষার্থীদের মাঝে রাজনৈতিক সচেতনতা তৈরি ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক দাবি আদায়ে আমি সর্বদা সোচ্চার থেকে উদ্ভুত সকল প্রবলেমের সলিউশন করতে চাই।সাধারণ শিক্ষার্থীদের কাছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে 'লাভ ম্যাটেরিয়াল' এ পরিণত করাই আমার লক্ষ্য।



মুক্তির ৭১/নিউজ /আশরাফুল