শেকৃবি আলোকিত মানুষের ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত


শেকৃবি আলোকিত মানুষের ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

২৫ মার্চ ২০২৪ ইং
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:


প্রতিবছরের ন্যায় এবারও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় 'আলোকিত মানুষ'এর উদ্যোগে দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত বৃদ্ধ, মহিলা এবং শিশু সহ প্রায় শতাধিক মানুষের মাঝে রমজানে আনন্দ  ছড়িয়ে দিতে ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 


২৪ মার্চ, রবিবার বিকাল ৫ টায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি অনুষদ সেমিনার রুমে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সক্রিয় সংগঠন 'আলোকিত মানুষ' এর উদ্যোগে দুঃস্থ ও সুবিধা বঞ্চিত বৃদ্ধ, মহিলা এবং শিশু সহ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এছাড়াও,  ১৭ মার্চ জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোকিত মানুষ কর্তৃক পথশিশুদের নিয়ে আয়োজিত কবিতা,হাতের লিখা এবং রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের পুরষ্কার বিতরণ করা হয়। 


উক্ত অনুষ্ঠানে  উপস্থিত  ছিলেন শেরেবাংলা কৃষি অনুষদের উপ-উপাচার্য প্রফেসর ড. অলক কুমার পাল, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. নজরুল ইসলাম এবং আলোকিত মানুষ সংগঠনের মডারেটর প্রফেসর ড. কে বি এম সাইফুল ইসলাম,ডীন, এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিম অনুষদ। ছাড়াও উপস্থিত ছিলেন আলোকিত মানুষ সংগঠনের সদস্য ও স্বেচ্ছাসেবকবৃন্দ।


বিশেষ অতিথির বক্তব্যে প্রফেসর ড. অলক কুমার পাল বলেন, আলোকিত মানুষ আগেও ভালো কাজ করে আসছে আজকেও তারা একটা ভালো কাজের আয়োজন করেছে। এভাবেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ভালো কাজের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবে এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার কাজ করবে আশা করি।


মুক্তির ৭১/নিউজ /আশরাফুল