ইবিতে বই-বিহঙ্গের ইফতার মাহফিল অনুষ্ঠিত


ইবিতে বই-বিহঙ্গের ইফতার মাহফিল অনুষ্ঠিত?

১৪ মার্চ ২০২৪ ইং
ইবি প্রতিনিধি



 ইবি প্রতিনিধি:




পবিত্র মাহে রমজান ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বই-বিহঙ্গ সংগঠনের সদস্যদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (১৪ মার্চ) বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্রিকেট মাঠে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


বই-বিহঙ্গ ইবি শাখার শাখা প্রতিনিধি মামুন হোসেন,মো: সাব্বির খান ও তমা এর তত্বাবধানে  উপস্থিত ছিলেন বই-বিহঙ্গ ইবি শাখার একঝাঁক বই প্রেমি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক  উপস্থিত ছিলেন।


ইফতার শেষে সংগঠনটির এক সদস্য তার অনুভূতি প্রকাশ করে বলেন, 'বই-বিহঙ্গ ইবি শাখা যে ভাবে এগিয়ে যাচ্ছে আশা করি সামনে আরও অনেক সুন্দর সুন্দর প্রোগ্রাম আমাদের উপহার দিবে।'



এ বিষয়ে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যরা জানান, 'এটি একটি অরাজনৈতিক সংগঠন। আমরা চাই ইবিতে প্রত্যকে শিক্ষার্থী বই প্রেমি হয়ে উঠুক সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি আমরা।


প্রসঙ্গত,  গত ৩০ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে বই-বিহঙ্গ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা যাত্রা শুরু করে। যাত্রা শুরুর পর থেকেই সংগঠনটির সদস্যদের তারুণ্যদীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছশক্তির জোরে ক্রমান্বয়ে বই-বিহঙ্গের পরিধি ব্যাপকভাবে বিস্তৃত হচ্ছে। এতে করে ইবির সাধারণ শিক্ষার্থীর কাছে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

মুক্তির ৭১/নিউজ /সাব্বির