সেম্স ফুটবল ফেস্ট ২০২৪ সমাপনী অনুষ্ঠান


আইএসপিআর

১০ মার্চ ২০২৪ ইং
সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদ বিজ্ঞপ্তি:


বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ (সেন্স) কর্তৃক আয়োজিত সেমস ফুটবল ফেস্ট-২০২৪ এর সমাপনী অনুষ্ঠান ১০ মার্চ ২০২৪, রবিবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে সেম্স খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।


এই টুর্নামেন্টের শেষ দিনে সিনিয়র (বালক) এর চুড়ান্ত খেলায় দিল্লী পাবলিক স্কুল টাইব্রেকারে হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুলকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পয়ন হওয়ার গৌরব অর্জন করে। এর আগে জুনিয়র (বালক) ও সিনিয়র (বালিকা) এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। জুনিয়র (বালক) এর চুড়ান্ত খেলায় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ২-১ গোলে ইন্টারন্যাশনাল হোপ স্কুল বাংলাদেশকে পরাজিত করে চ্যাম্পিয়ন এবং সিনিয়র (বালিকা) এর চুড়ান্ত খেলায় শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ (সেম্স) টাইব্রেকারে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল হাসান মাহমুদ খাঁন, বিবিপি, ওএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, ৩ দিনব্যাপি এই ফুটবল টুর্নামেন্টে ঢাকার নামকরা ১১টি ইংলিশ মিডিয়াম স্কুলের বালক ও বালিকাদের ২০টি দল অংশগ্রহণ করে।