দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত।

০৫ জানুয়ারী ২০২৪ ইং
ভোলা প্রতিনিধি


ভোলা প্রতিনিধি:



আজ শুক্রবার ৫ জানুয়ারি ভোলা জেলা পুলিশের আয়োজনে চরফ্যাশন সরকারি ট্যাফনাল ব্যারেট (টি.বি) মাধ্যমিক বিদ্যালয় ও ভোলা জেলা পুলিশ লাইন মাঠে আগামী ০৭ জানুয়ারী ২০২৪ খ্রিস্টাব্দে অনুষ্ঠিতব্য   দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশের অভিভাবক সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ মাহিদুজ্জামান বিপিএম মহোদয়। 


উক্ত ব্রিফিং প্যারেডে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সকল অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে পুলিশ সুপার মহোদয় বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে দ্রুত নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহণ করবে। ভোলাবাসী যেন নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারে সে দায়িত্ব পালনে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ। নির্বাচন ডিউটিতে  নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন। 

 

সভায় অন্যান্যের মধ্যে জনাব মোঃ মামুন অর রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা,জনাব আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) ভোলা, জনাব মোঃ বাবুল আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল),ভোলা জনাব মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), ভোলা, জনাব মোঃ মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল), ভোলা সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শকসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ পুলিশের বিভিন্ন ইউনিট হতে আগত অফিসার-ফোর্সবৃন্দ।

মুক্তির ৭১/নিউজ /শাকিল