ঠাকুরগাঁওয়ে বিজিবি'র উদ্ধারকৃত ৬৮ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস


ঠাকুরগাঁওয়ে বিজিবি'র উদ্ধারকৃত মাদকদ্রব্য

২৩ নভেম্বর ২০২৩ ইং
স্টাফ রিপোর্টার


 স্টাফ রিপোর্টারঃ

“মুজিব বর্ষের অঙ্গীকার,সুরক্ষিত রাখিব বর্ডার”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁও ৫০ বর্ডার গার্ড বাংলাদেশ’র (বিজিবি) অভিযানে উদ্ধারকৃত প্রায় ৬৮ লাখ টাকা মূল্যের ফেন্সিডিল, মদ, গাজা, ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১১ প্রকার মাদক ধ্বংস করা হয়েছে। 


এ উপলক্ষে বৃহস্পতিবার ২৩ নভেম্বর  ৫০ বিজিবি ব্যাটালিয়ন দপ্তরের মাঠে আলোচনা সভা ও মাদকদ্রব্য ধ্বংসের আয়োজন করা হয়। এসময় আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন,রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, পিএসসি, ঠাকুরগাঁওয়ের পৌরমেয়র আনজুমান আরা বন্যা।এছাড়াও ৫০ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল তানজীর আহম্মেদ আটককৃত মাদকদ্রব্যের পরিসংখ্যান তুলে ধরেন। সভায় ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার, বিজিবি সৈনিক, অসামরিক সদস্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে বুলডোজার চালিয়ে ও পুড়িয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। প্রসঙ্গত: ২০১৮ থেকে ২০২৩ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত প্রায় ৬৮ লাখ টাকার মাদকদ্রব্যের মধ্যে ছিল ১০ হাজার ৭৭৭ বোতল ফেন্সিডিল, এক হাজার ৮২ বোতল বিদেশি মদ, ১২ কেজি গাঁজা, বাংলা মদ সাড়ে ৩ লিটার, ইয়াবা ট্যাবলেট ৩৭৬ পিস, ট্যাপেন্টাডল ট্যাবলেট ১০ হাজার ৩৯৮ পিসসহ আরো ৫ প্রকার মাদকদ্রব্য।

মুক্তির /৭১ নিউজ / হু. ক