রয়েল প্রিমিয়ার লিগের ট্রফি উন্মোচন


রয়েল প্রিমিয়ার লিগের ট্রফি উন্মোচন

২৩ অক্টোবর ২০২৩ ইং
নিজস্ব প্রতিবেদক



নিজস্ব প্রতিবেদক:



টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ রয়েল প্রিমিয়ার লিগের (আরপিএল) দ্বিতীয় আসরের ট্রফি উন্মোচন করা হলো। রোববার (২২ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে ষোল দলের অধিনায়কদের সঙ্গে নিয়ে নায়ক জায়েদ খান এবারের আসরের ট্রফি উন্মোচন করেন। দ্বিতীয় আসরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ষোলটি দল অংশগ্রহণ করছে। 


দক্ষিণখান আশিয়ান সিটির এস আলম মাঠে আগামী ২৯ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে এবারের আসর। 


শিরোপা উন্মোচন অনুষ্ঠানে উপস্থতি ছিলেন, জাতীয় দলের খেলোয়াড় মুনিম শহারিয়ার, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ এর কার্যকারী সদস্য রবিউল ইসলাম রবি, চিত্রনায়ক জায়েদ খান, সাইদ গোলাম তানভীর (ডা: লনি), উত্তরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনসহ আরো অনেকে।


অনুষ্ঠানের চিত্র নায়ক জায়েদ খান বলেন, আমি নায়ক হবার আগে ক্রিকেটার ছিলাম। ক্রিকেট আমার প্রথম প্রেম। ক্রিকেটকে ভালোবেসে আমি সব প্রকার নেশা থেকে দূরে আছি। আগামীতে আমি ক্রিকেটর সঙ্গে থাকবো। 


এবারের আসরের প্রাইজ মানি দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা। টুর্নামেন্টের সাধারণ সম্পাদক শাকিল হোসেন জানান, প্রথম আসরে ৮ দল অংশ গ্রহন করলেও এবার দলের সংখ্যা বেড়েছে। টুর্নামেন্টকে প্রাণবন্ত করতে নানা আয়োজন গ্রহন করা য়েছে। তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই।