বৌলতলী গোপালগঞ্জে কৃষ্ণপুর সপ্তদশ পল্লীকলেজে জালিয়াতিতে ভরপুর, আদালতের নিষেধাজ্ঞা!


অধ্যক্ষ বিপ্রদাস সরকার

১৯ অক্টোবর ২০২৩ ইং
শরিফুল খান প্লাবন



শরিফুল খান প্লাবন:


কৃষ্ণপুর সপ্তদশ পল্লী মহাবিদ্যালয় ভুয়া অধ্যক্ষ বিপ্রদাস সরকার সহ আরো তিনজনের বিরুদ্ধে জালিয়াতের অভিযোগ উঠেছে। 

অত্র মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন সভাপতি মনীষ বল মাধ্যমিক ও  উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের বরাবর তাদের জালিয়াতের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায় যে,১ নং ভূয়া অধ্যক্ষ বিপ্রদাস সরকার জালিয়াতি করে কলেজে হিসাববিজ্ঞান পদে প্রভাষক হিসেবে যোগদানসহ ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব নিয়ে বিভিন্ন দাপ্তরিক  কাজ সম্পন্ন করেন। 


অত্র কলেজটি ২০২২ সালে ৬ই জুন এমপিও কোর্ড প্রাপ্তির পর ব্যক্তি এমপিওর ক্ষেত্রে জেলা পর্যায়ে  তদন্ত কমিটির প্রতি তিনি নিজেকে ভুয়া নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ রূপে উপস্থাপন করে এবং পরবর্তীতে আঞ্চলিক এমপিও ভূক্তির আবেদন করেন। ২নং ভূয়া কম্পিউটার প্রভাষক চিন্নয় সরকার, ৩নং ভুয়া অফিস সহকারী অমিতাংসু  বল ৪নং ভুয়া অফিস সহায়ক গৌতম বল তারা কেউ কলেজের নিয়োগ প্রাপ্ত জনবল নয়। 


মনীষ বল পুনরায় গোপালগঞ্জের বিজ্ঞঃ সিনিঃ সদর সহকারী সরকারি জজ আদালতে তাদের চার জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করিলে বিজ্ঞ জজ আদালত আমলে নিয়ে তাদের বিরুদ্ধে অস্থায়ী নিষেধাজ্ঞা আরোপ করে উল্লেখ করেন যে,অত্র মোকাদ্দমা চলাকালীন অভিযুক্ত চারজন কোন প্রকার দায়িত্ব পালন করিতে পারিবে না।