রাণীশংকৈলে ফিল্মি স্টাইলে চোর ধরলেন পুলিশ !


গ্রেফতার হওয়া দুই চোর

১৬ অক্টোবর ২০২৩ ইং
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক:



প্রাণপনে দৌড়াচ্ছিলেন দুই যুবক। দেখে মনে হচ্ছিল প্রথম ব্যক্তিকে ধাওয়া করছে দ্বিতীয়জন। বিষয়টি চোখে পড়ায় ব্যস্ত রাস্তায়, অলিগলির মধ্যে একদম ফিল্মি স্টাইলে ওই দুই ব্যক্তির পিছু নেয় রাণীশংকৈল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল হক। ধরে ফেলে তাদের। এরপর জানা যায় আসল ঘটনা।


গত শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে তিন টায় পৌরশহরের শান্তিপুর এলাকায় একটি দোকানের টিন কেটে চুরি করার সময় পাশের দোকানের মালিক টের পায়।


হঠাৎ সেসময়  রাণীশংকৈল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল হকের

গাড়ি ঘটনাস্থলে পৌঁছালে চোরেরা দৌড়ে পালিয়ে যেতে থাকে।


সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল ইসলাম তাদের প্রায় দুই কিলোমিটার ধাওয়া করে ঘুঘুডারা নামক স্থান থেকে আটক করে থানায় নিয়ে আসে।


আটককৃত চোরেরা হলেন উপজেলার বাঁশনাহার গ্রামের শাহ আলমের ছেলে এবং

সাইরুল নেকমরদ ভকরগাঁও গ্রামের সাহাজাতের ছেলে।


রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক আসামিদের থানাহাজতে রেখে একদিন জিজ্ঞাবাদের পর সোমবার ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পৌর শহরের আবাদ তাকিয়া মাদ্রাসা মৌড়ে দুটি দোকানে চুরিসহ ঘটনার দিন রাতে হরিপুর উপজেলার ঠাকিঠুকি মৌড় এলাকায় একটি স্বর্ণের দোকানে থেকে কিছু রুপা, টাকা ও সোনা ভেবে এমিটেসনের অলংকার চুরি ও আগের কয়েকটি চুরি বিষয়ে স্বীকার করেন তারা।


রাণীশংকৈল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল হক  বলেন , শনিবার রাতে আটক দুজনেই সক্রিয় চোর। চুরির ঘটনায় দুই চোরের বিরুদ্ধে প্যানেল কোর্টের ৪১১ ধারায় মামলা করা হয়েছে।