রাজশাহীতে গ্লোবাল ওয়ান কর্তৃক বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ




১৯ মার্চ ২০২৩ ইং
নিজস্ব প্রতিবেদক


নিজস্ব প্রতিবেদক:

গ্লোবাল ওয়ান লন্ডনভিত্তিক একটি আন্তর্জাতিক দাতব্য সংস্থা যা সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নারী, শিশু, এতিম, বৃদ্ধ, প্রতিবন্ধী ব্যক্তি, বিধবা ও গর্ভবতী নারীদের জন্য দীর্ঘদিন যাবৎ বাংলাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় 'ইউএমআর' এর অর্থায়নে রাজশাহীতে পবিত্র রমজান উপলক্ষে দরিদ্র বিধবা এবং এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


রবিবার (১৯ মার্চ) সকালে কাশিয়াডাঙ্গা কলেজ মাঠ প্রাঙ্গণে আন্তর্জাতিক দাতব্য সংস্থা গ্লোবাল ওয়ান এর আয়োজনে ও ইউএম আর' এর অর্থায়নে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএমআর এর প্রোগ্রাম ম্যানেজার হাবিব রাজেহ।


কাশিয়াডাঙ্গা কলেজের অধ্যক্ষ আব্দুল করিম শাহ' এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন গ্লোবাল ওয়ান এর হেড অফ লজিস্টিক এন্ড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন অফিসার রমজান আলী, এসময় বিশেষ অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন, রাজশাহী সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, মুক্তিযুদ্ধ সংহতি পরিষদ রাজশাহী জেলার সভাপতি গোলাম মুর্শেদ মুসা, গ্লোবাল ওয়ান এর প্রোগ্রাম অফিসার আকিব জাবের, প্রোগ্রাম কোঅর্ডিনেটর আহসান হাবিব' সহ উপকারভোগী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 


উল্লেখ্য বাংলাদেশের রাজশাহী জেলায় অসহায় অতি দরিদ্র পরিবারের মাঝে রমজান প্রকল্পের আওতায় প্রতি পরিবারের মাঝে ২০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি খেজুর, ১ কেজি চিনি, ২ কেজি ছোলা, ২ কেজি ডাল, ০.৫ কেজি মশলা, ১ কেজি সেমাই, ৪ কেজি চিড়া, ১ কেজি মুড়ি বিতরন করা হয়।