দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় তীব্র নিন্দা


দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক

০১ জুন ২০২৩ ইং
স্টাফ রিপোর্টার


স্টাফ রিপোর্টারঃ

ঐতিহ্যবাহী যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার প্রকাশক বিশিষ্ঠ ব্যবসায়ী শাহরিয়ার আলম খান ও দৈনিক গ্রামের কণ্ঠ পত্রিকার সম্পাদক সাংবাদিক তৈরির কারিগর বিশিষ্ঠ সাংবাদিক সংগঠক তরুণ সাংবাদিকদের আইকন শাহিনুর রহমান পান্না'র বিরুদ্বে মঙ্গলবার যশোর সদরের ভেকুটিয়া গ্রামের ভূমি দস্যু, হিন্দু সম্প্রদায়ের জমি দখলকারী অবসরপ্রাপ্ত বিজিবির সদস্য আব্দার হোসেন বাদী হয়ে  মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৫ মে ভেকুটিয়া গ্রামের ভূমি দস্যু, হিন্দু সম্প্রদায়ের জমি দখলকারী অবসরপ্রাপ্ত বিজিবির সদস্য আব্দার হোসেনর নামে সত্য ঘটনা উদঘাটন পূর্বক সংবাদ প্রকাশ করায় তিনি এ মামলা করেন।

গ্রামের কণ্ঠের প্রকাশক শাহরিয়ার আলম খান ও  সম্পাদক শাহিনুর রহমান পান্নার বিরুদ্ধে মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান,সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক,  মহাসচিব সুমন সরদার,খুলনা বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি খন্দকার আশিকুর রহমান টনি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, যশোর জেলা কমিটির সভাপতি নাসিম রেজা, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সহ সংগঠনের সমগ্র বিভাগীয়, জেলা এবং উপজেলা নেতৃবৃন্দ।