হাজার হাজার মুসল্লির উপস্থিতিতে হরিপুরের পাভেল চেয়ারম্যানের জানাযা ও দাফন সম্পন্ন


পাভেল চেয়ারম্যানের জানাজায় হাজার মানুষের উপস্থিতি

২৫ মে ২০২৩ ইং
স্টাফ রিপোর্টার



স্টাফ রির্পোটারঃ



প্রায় ১৫ হাজার মুসল্লির উপস্থিতিতে  ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগের তুমুল জনপ্রিয় নেতা পাভেল তালুকদার (৩২) এর জানাযা নামাজ সম্পন্ন হয়। তিনি গত ১৬ মে গুরুতর অসুস্থ হন প্রথমে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৭ মে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (২৪ মে ) দিবাগত রাত ১:৪৫ মিনিটে ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তিনি অকালে মারা যান। বৃহস্পতিবার (২৫ মে) বিকাল সাড়ে ৫ টায় তার নিজ বাড়ি তালুকদার পাড়া এতিমখানা মাঠে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী,মা,ভাই-বোন ও তিন মাস বয়সের এক পুত্র সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।

পাভেল হরিপুর উপজেলার আমগাঁও (তালুকদার পাড়া) গ্রামের মৃত শফিউর রহমান তালুকদারের দ্বিতীয় ছেলে। তিনি আমগাঁও ইউনিয়ন পরিষদের আ.লীগ সমর্থিত প্রার্থী হিসাবে পর পর দুইবারের সফল নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।ইউনিয়ন জনপ্রতি হিসাবে তিনি এলাকায় বেশ সুনামের সহিত জনপ্রতিনিধিত্ব করে গেছেন।

অসুস্থ হওয়ার আগের দিন পর্যন্ত তিনি নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করেছেন। তাঁর এই অকাল মৃত্যুতে আমগাঁও ইউনিয়ন, হরিপুর উপজেলাসহ সমগ্র জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গভির শোক প্রকাশ করেছেন।

মুক্তির /৭১ নিউজ/ হু.  কবির