শেকৃবি এগ্রিবিজনেস প্রিমিয়ার লীগ ২০২৩ এ চ্যাম্পিয়ন ১৩তম ব্যাচ


প্রিমিয়ার লীগ ২০২৩ এ চ্যাম্পিয়ন ১৩তম ব্যাচ

২১ মে ২০২৩ ইং
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:


রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে(শেকৃবি) ৫ম এগ্রিবিজনেস প্রিমিয়ার লীগ-২০২৩ এর ফুটবল ফাইনাল ম্যাচে জয়ী হয়েছে অনুষদের ১৩তম ব্যাচ। শনিবার(২০ মে) অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় অনুষদের মাস্টার্স ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা। 


ফাইনাল ম্যাচে ১-১ গোলে প্রথমার্ধ শেষ হয়। গোল করেন মাস্টার্সের শিক্ষার্থী প্রতীক বিশ্বাস এবং ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোহতাসিম বিল্লাহ উজ্জ্বল। দ্বিতীয়ার্ধে পুনরায় চতুর্থ বর্ষের আল আমিন প্রধান বাপ্পী ও মাস্টার্সের আরিফ কিবরিয়ার গোলে খেলা ২-২ এ শেষ হয়। ট্রাইবেকারে ১-৩ গোলে জয়ী হয় অনুষদের স্নাতক চতুর্থ বর্ষ তথা ১৩তম ব্যাচ৷ এ নিয়ে পরপর দুইবার চ্যাম্পিয়ন হয় ১৩তম ব্যাচ। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন ১৩তম ব্যাচের শিক্ষার্থী আল আমিন প্রধান বাপ্পী। এর আগে ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় অনুষদের ১৬তম ব্যাচ ও রানারস আপ হয় ১৫তম ব্যাচ। 


অনুষদের ১২তম ব্যাচ আয়োজিত এ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. অলক কুমার পাল, বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও পরিচালক অধ্যাপক ড. ফরহাদ হোসেন, বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা পরিচালক অধ্যাপক ড. মিজানুল হক কাজল, প্রক্টর অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের ডিন অধ্যাপক মোহাম্মদ আব্দুল লতিফ, অনুষদের সহযোগী অধ্যাপক শাহ জহির রায়হান, সহযোগী অধ্যাপক রাকিবুর রহমান এবং শারীরিক শিক্ষা বিভাগের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ সালাউদ্দীন।



মুক্তির ৭১/নিউজ /আশরাফুল