যশোরে শতাধিক বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২


ফেনসিডিল সহ আটক দুই জন

১৫ মে ২০২৩ ইং
যশোর প্রতিনিধি


স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ


যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১শত ৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জুয়েল বিশ্বাস (৩৩) ও মিনু আক্তার ময়না (৪০)কে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত জুয়েল যশোর জেলার চৌগাছা থানার বুড়িন্দিয়া গ্রামের রেজাউল বিশ্বাসের ছেলে ও ময়না যশোর কোতোয়ালি মডেল থানার খড়কী গাজীর বাজারের মৃত মতিয়ার রহমানের মেয়ে। 


আজ সোমবার (১৫ মে) সকাল আনুমানিক সাড়ে নয়টায় কোতোয়ালি মডেল থানাধীন মহিলা কলেজ সংলগ্ন বনবিথী লেন ওয়াপদাপাড়া পাড়ায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ তাদের ফেনসিডিলসহ গ্রেফতার করে।

ঘটনার বিবরণ অনুযায়ী আজ সকাল আনুমানিক সাড়ে নয়টায় যশোর  গোয়েন্দা পুলিশের  এসআই আব্দুল্লাহ আল মামুন, এসআই আমিরুল ইসলাম, এএসআই শেখ কামরুল আলমদের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে  কোতয়ালী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জুয়েল ও ময়না কে ১ শত ৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে। 

উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক বাজারমূল্য ৩ লক্ষ ১৫ হাজার টাকা। 

এ সংক্রান্ত বিষয়ে এসআই আব্দুল্লাহ আল মামুন বলেন, মাদকমুক্ত করার লক্ষ্যে নিয়মিত পরিচালিত অভিযানের অংশ হিসাবে আজকের এ অভিযান। এ সংক্রান্ত বিষয়ে মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মুক্তির ৭১/নিউজ/স্বীকৃতি