ক্যামব্রিজ আন্তর্জাতিক শিক্ষক প্রশিক্ষন ২০২৩ উদ্বোধন


আইএসপিআর

১২ মে ২০২৩ ইং
সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদ বিজ্ঞপ্তি:


বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ (সেমস) এর তত্ত্বাবধানে ঢাকার ১৬টি ইংলিশ মিডিয়াম স্কুলের ৫৬ জন শিক্ষকদের ০২ দিনব্যাপী ক্যামব্রিজ আন্তর্জাতিক শিক্ষক প্রশিক্ষন-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান আজ শুক্রবার (১২ মে ) গোল্ডেন ঈগল নার্সারি, ঢাকার অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।


এয়ার ভাইস মার্শাল মোঃ শরীফ উদ্দীন সরকার, জিইউপি, বিপিপি, এনডিসি, পিএসসি এয়ার অধিনায়ক বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার ও চেয়ারম্যান গভর্নিং বডি বিএএফ সেমস উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ উপলক্ষ্যে তিনি বিএএফ সেমস এর উক্ত প্রশিক্ষণের উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি উক্ত অনুষ্ঠানে উপস্থিত অধ্যক্ষ বিএএফ সেমস, ক্যামব্রিজ কান্ট্রি ম্যানেজার বাংলাদেশ, ডাইরেক্টর এক্সাম ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশসহ উপস্থিত সকল প্রশিক্ষাণার্থীদের ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন যে, এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


ইতিপূর্বে বিএএফ সেমস এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মইনুল হক, বিইউপি, পিএসসি তার স্বাগত বক্তব্যে কলেজের বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য সম্পর্কে সকলকে অবহিত করেন। তিনি আরো বলেন যে, বাংলাদেশের ইংলিশ মিডিয়াম স্কুলগুলোর উন্নতির ক্ষেত্রে বিএএফ সেমসের এ জাতীয় পদক্ষেপে অংশগ্রহণ আরো বৃদ্ধি পাবে। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ক্যামব্রিজ কান্ট্রি ম্যানেজার বাংলাদেশ এবং ডাইরেক্টর এক্সাম ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ। তাদের বক্তব্যে তারা উক্ত প্রশিক্ষণের আয়োজনের জন্য বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম কলেজ এর ভূয়সী প্রশংসা করেন ।