বিএমএসএস এর কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান হলেন সাংবাদিক মোহাম্মদ হানিফ


সাংবাদিক মোহাম্মদ হানিফ।

০৬ মে ২০২৩ ইং
নিছপা আক্তার

নিছপা আক্তার:



আজ শনিবার (০৬ মে) বিকেল ৫টায় কার্যনির্বাহী পর্ষদের এক জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানিয়েছেন বিএমএসএস’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান।


সাংবাদিক মোহাম্মদ হানিফ সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, জাতীয় দৈনিক জনবাণী পত্রিকার সিলেট ব্যুরো প্রধান ও অনলাইন নিউজ পোর্টাল ‘সুরমামেইল.কম’র (www.surmamail.com) সম্পাদক মণ্ডলীর সভাপতির দায়িত্ব পালন করছেন।


শনিবার কার্যনির্বাহী পর্ষদের এক জরুরী সভায় আলোচনা ও সিদ্ধান্ত হয়- বিএমএসএস যেহেতু সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে একটিভ সহযোদ্ধাদের নিয়ে পথ চলা রাজপথের সংগঠন; সেহেতু পূর্বের ভাইস চেয়ারম্যান দীর্ঘদিন যাবত তার ব্যক্তিগত ব্যস্ততায় সাংগঠনিক কর্মকাণ্ডে সম্পূর্ণ অনুপস্থিত থাকায় তাকে কেন্দ্রীয় কমিটির এ পদ থেকে বাদ দেয়া হলো। তিনি আজ (শনিবার) থেকে চাইলে সাধারণ সদস্য থাকবেন। পরবর্তীতে গতিশীল হলে নতুন পদবী নির্ধারণ হবে।


বর্তমানে শূণ্য পদ সাপেক্ষে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে নতুন ‘কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান’ পদে মোহাম্মদ হানিফকে এ দায়িত্ব প্রদান করা হলো।


সাংবাদিক হানিফ সংগঠনের শুভাকাঙ্ক্ষী ও অভিভাবক হিসেবে রয়েছেন। তিনি সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তার উপর অর্পিত নতুন দায়িত্ব পালন করবেন বলে আশা বিএমএসএস’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানের।