রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০৩:৩৬ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    লক্ষ্মীপুরে বিভিন্ন ট্রেডে ভর্তিকৃত শিক্ষার্থীদের নিয়ে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন


    প্রকাশিতঃ 24 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ


    লক্ষ্মীপুর প্রতিনিধি:


    জানুয়ারী-জুন ২০২৩ সেশনে বিভিন্ন ট্রেডে ভর্তিকৃত শিক্ষার্থীদের নিয়ে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান ২৪ জানুয়ারী (মঙ্গলবার) দুপুরে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র লক্ষ্মীপুর শহর সমাজ সেবা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় সমাজ সেবা কার্যালয়ের পরিচালক কাজী নাজিমুল ইসলাম।

    জেলা সমাজ সেবার উপ-পরিচালক নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে ও শহর সমাজ সেবা কর্মকর্তা টিটু চন্দ্র ধর এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাজিরহাট উপকূল কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: জাকির হোসেন, সমাজ সেবা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শাহী নেওয়াজ, লক্ষ্মীপুর কার্যালয়ের সহকারী পরিচালক আবদুর রহমান, আবদুল আজিজ মাহবুব প্রমুখ।

     এসময় বিভিন্ন ট্রেডের প্রায় ২ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। প্রধান অতিথি কাজী নাজিমুল ইসলাম তার বক্তব্যে বলেন সময়ের সাথে না মিশলে হারিয়ে যাবে। বর্তমান তথ্য প্রযুক্তির সাথে মিলিয়ে চলতে হবে। প্রশিক্ষণের মাধ্যমে নিজেকে আর দক্ষ ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

     ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সকলকে আত্ননির্ভরশীল ও দক্ষ হতে হবে।  তাই কম্পিউটার, হার্ডওয়ার, গ্রাফিক্সসহ বিভিন্ন ট্রেডে মাধ্যমে প্রশিক্ষণ নিয়ে নিজেকে দক্ষ হিসেবে গড়ে তোলার জন্য তিনি উপস্থিত প্রশিক্ষনার্থীদের প্রতি আহবান জানান।


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.