রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০২:২৭ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    কলাপাড়ায় চমক দেখালেন বেবী নাজনীন


    প্রকাশিতঃ 23 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ


    রাসেল মোল্লা কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধিঃ


    পটুয়াখালীর কলাপাড়া ধানখালী চম্পাপুর ও ডালবুগঞ্জ এই তিনটি ইনিয়নে নির্বাচনের পালে হাওয়া লেগেছে। ইতিপূর্বেই নির্বাচন কমিশনের পক্ষথেকে তফসিল ঘোষণা করে ১৬ ই মার্চ নির্বাচনের দিন ধার্যকরেছে। তাই দলিয় ব্যানারে নির্বাচনের লক্ষ্যে প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছে। তাই সরকারি দল আওয়ামীলীগ মনোনয়ন প্রার্থীদের জনপ্রিয়তা যাচাইয়ের লক্ষ্যে ডেলিগেট নির্বাচন দিয়েছে। এতে ডালবুগঞ্জ ইউনিয়ন থেকে উপজেলার একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাউন্সিল ভোটে চমক দেখিয়ে এগিয়ে রয়েছেন বেবী নাজনীন। 


    সোমবার(২৩ জানুয়ারী) সকালে কলাপাড়া কুমার পট্রি উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ডেলিগেট নির্বাচনের ভোট অনুষ্ঠিত হয়েছে। এতে তৃনমুল পর্যায়ের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ওই ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মরুহুম আঃ সালাম সিকদারের স্ত্রী মোসাঃ বেবী নাজনীন ২৯ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন। দ্বিতীয় স্থানে রয়েছেন বর্তমান চেয়ারম্যান হেবিওয়েট প্রার্থী অধ্যক্ষ মোঃ দেলোয়ার সিকদার। তার প্রাপ্ত ভোট ২৩। অপর দিকে ১৩ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছেন মোঃ সোয়াইব খান। তৃনমুল ভোটে জেতার পরে কলাপাড়া উপজেলায় টকঅবদ্যা টাউন এখন বেবী নাজনীন। চায়ের টেবিল আড্ডাখানা,রাজনৈতিক মহল সহ সর্বত্র একই আলোচনা বেবী নাজনীন। 


    এবিষয়ে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী বেবী নাজনীন বলেন,ডেলিগেট ভোটে ভোটাররা যে ভালোবাসাটুকু দিয়ে আমাকে এগিয়ে রেখেছে তাতে আমি তাদের কাছে কৃতজ্ঞ। তিনি আরও বলেন আমার সর্বশেষ ভরসাস্থল মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি সহ কেন্দ্রীয় ও জেলা উপজেলার সকল শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের নিকট এই বিজয়ের ধারাবাহিকতা ধরে রাখতে তাকে ডালবুগঞ্জের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করার জন্য বিনীত অনুরোধ জানান। তিনি ডালবুগঞ্জের জনগনের উদ্যেশ্যে বলেন ডালবুগঞ্জের প্রয়াত চেয়ারম্যান সালাম সিকদার যেমনি জনগনের সেবাকরে গেছেন আমিও তেমনি আপনাদের ভালোবাসা ও সহযোগিতা পেলে আপনাদের সেবা করতে চাই এবং তার অসামাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।


    মুক্তির ৭১/নিউয়/রাসেল 



    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.