রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০৩:৫৬ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    রাণীশংকৈলে আদর্শ মানবিক প্রবাসী সংগঠনের উদ্যোগে কম্বল ও কোরআন শরীফ বিতরণ


    প্রকাশিতঃ 23 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ


    স্টাফ রির্পোটারঃ

    ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও জেলা আদর্শ মানবিক প্রবাসী সংগঠনের উদ্যোগে পৌরশহরের আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুল মাঠে প্রতিবন্ধী, অসহায় নারী-পুরুষ ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ৩০০ কম্বল ও ৬৫ টি কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

    প্রবাসী অভিভাবক আলহাজ্ব এবায়দুর রহমানের সভাপতিত্বে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য, জেলা আ.লীগ সহ সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল মুক্তির ৭১ নিউজ ডট কমের প্রধান উপদেষ্টা সেলিনা জাহান লিটা।

    বিশেষ অতিথির বক্তব্য দেন, রাণীশংকৈল রাঙাটুঙ্গি ইউনাইটেড মহিলা ফুটবল একাডেমির

    পরিচালক ও  অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, শেফালি বেগম ও হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহারা বেগম সুমী।

    আরো বক্তব্য দেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও ফারুক হোসেন, ভোরের কাগজ প্রতিনিধি মোবারক আলী, কালের কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, দৈনিক করতোয়া প্রতিনিধি মো. বিপ্লব, নয়া দিগন্তের প্রতিনিধি আনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগ সহ সভাপতি সোহেল রানা, প্রবাসীর সন্তান মোছাঃ মুসকানসহ প্রবাসীদের অভিভাবকবৃন্দ, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    পরে অতিথিরা শীতার্ত প্রতিবন্ধী, অসহায় নারী -পুরুষ ও মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসাবে ৩০০ টি কম্বল ও ৬৫ টি কোরআন শরীফ বিতরণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন

    রাণীশংকৈল ফেসবুক ব্যবহারকারী গ্রুপের এ্যাডমিন হারুন উর রশিদ।

    মুক্তির ৭১/ নিউজ / হু. কবির


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.