রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০২:১৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    রামগতিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ২, মসজিদে মাইকিং


    প্রকাশিতঃ 23 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ

    নিজস্ব প্রতিবেদকঃ


    লক্ষ্মীপুরের রামগতিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ মো. শাহিন ও মো. সাহেদ নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২২ জানুয়ারি) রাতে উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের জনতা বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় স্থানীয়  কয়েকটি মসজিদে মাইকিং করে স্থানীয়রা। পরে আতংক ছড়িয়ে পুরে পুরো রামগতি এবং কমলনগরের বিভিন্ন এলাকায়। 

    সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে রামগতি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের করেন। পরে তাদের লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃত শাহিন আলেকজান্ডার ইউনিয়নের বালুরচর গ্রামের নুর আজমের ছেলে ও সাহেদ চর নেয়ামত গ্রামের সুফিরহাট এলাকার রেজাউল হকের ছেলে।

    পুলিশ জানায়, জনতা বাজার এলাকায় রাতে একটি খোলা জমিতে অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। এসময় দেশীয় অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত দুইজনসহ ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামিরা হলেন- আলমগীর হোসেন, বেলাল হোসেন, মো. স্বপন, আজম, টুটুল ও হারুন।

    রামগতি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদুর রহমান বলেন, ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.