রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০২:৪৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ঝালকাঠিতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত


    প্রকাশিতঃ 23 Jan 2023 ইং
    ভিউ- 0
    শেয়ার করুনঃ


    আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ


    ঝারকাঠির নলছিটি শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার চায়না মাঠে প্রশাসনের আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


    আজ সোমবার সকাল ১০টায় এ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) জুয়েল রানা।


    উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ'র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস মোর্সেদা বেগম, নলছিটি থানা অফিসার ইনচার্জ (ওসি) মুঃ আতাউর রহমান, ভৈরবপাশা ইউপি চেয়ারম্যান আঃ হক, উপজেলা আ'লীগ সহসভাপতি খন্দকার মুজিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার তালুকদার, যুব উন্নয়ন কর্মকর্তা মাহামুদ আলম জোমাদ্দার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলো, পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ক্রীড়া শিক্ষক, ক্রীড়া সংস্থার প্রতিনিধিবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


    প্রতিযোগিতায় ৩২টি ইভেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ২ শতাধিক অ্যাথলেট অংশ নেন। নির্ধারিত ইভেন্টে প্রতিযোগিতা শেষে বিকেল ৩টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.