রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০২:৫২ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    লক্ষ্মীপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার


    প্রকাশিতঃ 07 Dec 2022 ইং
    ভিউ- 93
    শেয়ার করুনঃ


    লক্ষ্মীপুর প্রতিনিধি:


    লক্ষ্মীপুরে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় মাহবুব আলম শিফুল নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই দিনই তার বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।

    গ্রেফতার শিফুল কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বাচ্চুর ছেলে। তিনি নবগঠিত কমলনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। দীর্ঘ দিন থেকে সে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকায় বসবাস করছে।


    এজাহার ও পুলিশ জানায়, গত ৪ মাস যাবত ভয়ভীতি দেখিয়ে ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে আসছিল ছাত্রলীগ নেতা শিফুল। সোমবার (৫ ডিসেম্বর) সকালে (কিশোরীর) ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করার সময় ঘটনাটি ওই কিশোরীর চাচী দেখে ফেলে। পরে তার (চাচী মারজাহান আক্তার) শোর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শিপুল। এই ঘটনায় ওই কিশোরীর চাচী বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। এই মামলায় রাতে বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে শিপুলকে গ্রেফতার করে পুলিশ।

    লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, এক বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের মামলায় যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

    মুক্তির ৭১/নিউজ /লক্ষী/রবিউল 


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.