রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ ইং         ০৩:৩৫ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    পঞ্চগড়ে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীকে ১ বছরের কারাদণ্ড


    প্রকাশিতঃ 05 Dec 2022 ইং
    ভিউ- 78
    শেয়ার করুনঃ


    স্টাফ রিপোর্টারঃ

    পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় আজাদ হোসেন (২৮) নামে এক মাদকসেবীকে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাকে ১০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৩ দিনের কারাদণ্ড প্রদান করা হয়। আজাদ হোসেন তেঁতুলিয়া সদর ইউনিয়নের জিয়ানগর এলাকার আব্দুর রহমানের ছেলে।


    গতকাল সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে তেঁতুলিয়া সদর ইউনিয়নের পুরাতন বাজার জিয়ানগর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা। 


    জানা গেছে ঘটনার দিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের পুরাতন বাজার এলাকার আজাদ হোসেন নামে ওই ব্যক্তির বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। 

    এ সময় তার বাসা হতে তিনটি নেশা জাতীয় ইনজেকশনসহ তাকে হাতেনাতে আটক করা হয়। আজাদ হোসেন মাদক সংরক্ষণ ও সেবনের কথা স্বীকার করেন। পরে তাকে এক বছরের কারাদণ্ড এবং ১০০ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো তিনদিনের কারাদণ্ড প্রদান করেন। 


    তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ প্রদান করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে মর্মে তিনি জানান।


    মুক্তির-৭১ / হু ক


    আপনার মন্তব্য লিখুন
    © 2023 muktir71news.com All Right Reserved.