বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ১২:১০ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভ্রাম্যমান আদালতের অভিযান


    প্রকাশিতঃ 24 Nov 2022 ইং
    ভিউ- 35
    শেয়ার করুনঃ

    খাগড়াছড়ি  প্রতিনিধি:



    খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার ২৪ নভেম্বর দুপুরের  মাটিরাঙ্গা সদরের বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তূল দেব।


    এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭,৩৮ ধারা মোতাবেক মুল্য তালিকা প্রদর্শন না করা, পণ্যে মোড়কজাত না করার দায়ে সিরাজ, সুজন, সেলিম, আব্দুল, আবু আহমেদ ষ্টোরের মালিকদের ৫ শত টাকা করে ২৫ শত টাকা জরিমানা করে। একই সাথে জয়নাল ষ্টোর মালিককে ১ হাজার টাকা সহ সর্বমোট ৩ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।


    এই দিনে একই এলাকায় দুপুরের দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজ আফরোজা হাবিব শাপলার নেতৃত্বে পৃথকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। একই আইন ও একই অপরাধে শহিদুল ষ্টোর মালিককে ১ হাজার টাকা, কৃষ্ণ ষ্টোর মালিককে ৩ হাজার টাকা, হাসান ষ্টোর মালিককে ৩ হাজার টাকা ও পারভেজ ষ্টোর মালিককে ৩ হাজার টাকা করে সর্বমোট-১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। দুটি পৃথক অভিযানে সর্বমোট ১৩ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনার সময় মাটিরাঙ্গা থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


    উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তুল দেব বলেন, জনস্বার্থ বিবেচনা করে ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.