বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ১১:৪৪ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে রাজাপুরের ফুটবলপ্রেমীরা


    প্রকাশিতঃ 24 Nov 2022 ইং
    ভিউ- 20
    শেয়ার করুনঃ

    ঝালকাঠি প্রতিনিধিঃ


    শুরু হয়েছে ফুটবল প্রেমীদের জন্য বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর ফুটবল বিশ্বকাপ। এখন সেই উন্মাদনায় ভাসছে পুরো দেশ। তার প্রভাব পরেছে ঝালকাঠির রাজাপুরেও।


    বিশ্বকাপ খেলা ২০ নভেম্বর থেকে শুরু হওয়ার আগে থেকেই এই উন্মাদনা শুরু হয়েছে প্রতিটা ফুটবল প্রেমীদের। নানান আয়োজনে খেলা উদযাপনের জন্য ব্যস্ত সময় পার করছে সবাই। নিজ পছন্দের দলকে এগিয়ে রাখতে করছে কতশত ব্যবস্থা। কে কত বড় তার দলের পতাকা টাঙ্গাতে পারে, কে কত উঁচুতে উঠাতে পারে তার পছন্দের দলের পতাকা। এটা অনেক পুরোনো পদ্ধতি হলেও এগুলোর সাথে সাথে যোগ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পছন্দের দলকে বড় করে অন্য দলগুলোকে হেও করায় খেলা। শহরে গ্রামে, মাঠে ঘাটে, চায়ের দোকানে কিংবা নিজ বাড়ির উঠোনে সব জায়গাতেই বিশ্বকাপের আলোচনা।


    শহর ঘুরে দেখা যায় বাঘরি বাজারে ব্রাজিলের সমর্থকরা উপজেলার সবচেয়ে বড় ৩০০ ফুট পতাকা টানিয়ে জানান দিয়েছে তাদের দলের প্রতি ভালবাসা। এছাড়াও উপজেলার আকসুর ক্লাব স্ট্যান্ড, বাইপাস, ডাক বাংলা মোড়, বাইপাস মোড়, সংগর রাস্তার মুখ, হাসপাতালের সামনে সহ উপজেলার বিভিন্ন উল্লেখযোগ্য স্থানে প্রিয় দেশের পতাকা টাঙ্গাতে প্রতিযোগিতা লক্ষ করা গেছে। 

    এদিকে আজ দুপুরে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ থেকে ব্রাজিল সমর্থকরা ৩০০ ফুট একটি পতাকা নিয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিন করে জানান দিয়েছে এবারের বিশ্বকাপে তাদের পছন্দের দলই সেরা।

    মুক্তির ৭১/নিউজ / সায়েম


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.