বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ১২:৫৭ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    রাজাপুরে ক্যান্সার আক্রান্ত শিক্ষিকা বাঁচতে চায় ৩ বছরের একমাত্র কন্যার জন্য


    প্রকাশিতঃ 24 Nov 2022 ইং
    ভিউ- 43
    শেয়ার করুনঃ


    আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ


    ঝালকাঠির রাজাপুরে ক্যান্সার আক্রান্ত টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা (৪৫) তার তিন বছরের একমাত্র কন্যার জন্য বাঁচতে চায়। তার স্বামী রাজাপুরের আবদুল মালেক কলেজের সহকারী অধ্যাপক মো. ফারুখ ইসলাম রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের মাধ্যমে সমাজের সকলের কাছে এ আকুতি জানান।


    ফারুখ হোসেন তার স্ত্রী নাহিদার ফেসবুকে সহায়তা চেয়ে দেয়া একটি পোষ্ট কান্না জড়িত কন্ঠে উপস্থিত সকলের মাঝে পড়ে শোনান। পোষ্টে নাহিদা উল্লেখ করেন, আপনাদের সামান্য সহায়তায় বাঁচতে পারে একটি জীবন। জন্মিলে মরিতে হবে জানি। কিন্তু আমি বাচ্চার জন্য বাঁচতে চাই। আমি আমার একমাত্র ৩ বছরের মেয়ের ৪৫ বছরের জননী। আমি ঞঘঠঈ রোগে আক্রান্ত হয়ে দেশ বিদেশে ব্যায়বহুল চিকিৎসা করাতে সব কিছুই শেষ করেছি। আমার পরিবার আমার চিকিৎসার খরচ জোগাতে নিঃস্ব হয়ে গেছে। বর্তমানে অবস্থার আরো অবনতি হলে ডাক্তার আরো অন্তত ৬ টি ক্যামোথেরাপী দিতে বলেছে। যাতে সব মিলিয়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার দরকার। আমরা বেসরকারি শিক্ষক দম্পতির পক্ষে এই টাকার ব্যবস্থা করা সম্ভব নয়। তাই আজ আমি লজ্জা সরম ছেড়ে স্বজন, বন্ধুবান্ধব, শিক্ষিক, আমার প্রিয় শিক্ষার্থী, শুভানুধ্যায়ী, ও বিত্তশালী সহ সকলের কাছে দোয়া ও চিকিৎসা সহায়তা কামনা করছি। 


    শিক্ষক দম্পত্তি তাদের সাহায্য পাঠানোর জন্য একটি পার্সোনাল বিকাশ নাম্বার-০১৭৩১৪৯৬৩৪১ এবং একটি ব্যাংক হিসেব নাম্বার-২০৫০৩৯৩০২০০০১৫৭১৬ ইসলামী ব্যাংক, বাংলাদেশ লিঃ, রাজাপুর শাখা, রাজাপুর ঝালকাঠি, দিয়ে দেন। এসময় রাজাপুরের বিভিন্ন সংগঠনের সাংবাদিক এবং রাজাপুরের সম্মিলিত শিক্ষক সমাজের সদস্যগন উপস্থিত ছিলেন।

    মুক্তির ৭১/নিউজ / সায়েম


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.