বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ০১:৪৪ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    হার্টে ছিদ্র শিশু ইশরাতের চিকিৎসা সহায়তা পেতে বাবার আকুতি


    প্রকাশিতঃ 23 Nov 2022 ইং
    ভিউ- 73
    শেয়ার করুনঃ


    রাসেল মোল্লা ; কলাপাড়া প্রতিনিধি 



    পটুয়াখালী: হার্টে ছিদ্র নিয়ে জন্ম নেয়া শিশু ইশরাত (৫) জন্মের পর থেকেই চিকিৎসা চালাতে হচ্ছে দর্জি ওবায়দুল্লাহর। ৫ বছরে শিশুটির চিকিৎসা ব্যয় মেটাতে সহায়সম্বলহীন এখন অসহায় পিতা ওবায়দুল্লাহ। এখন টাকার অভাবে বন্ধ ইশরাতের চিকিৎসা। তাই শিশুটিকে বাঁচাতে দেশের বিত্তবানদের কাছে অস্বচ্ছল পরিবারটির আকুতি।


    পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ সংলগ্ন এলাকায় বাস করেন ওবায়দুল্লাহ। তিন সন্তানের মধ্যে ১২ বছরের ছেলে বাক প্রতিবন্ধী আর ছোট মেয়ে অসুস্থ ইশরাত। সংসার খরচ মেটাতেই হিমশিম খেতে হয় তাকে। তার উপর মেয়ের চিকিৎসা করাতে এখন নিঃস্ব প্রায়।


    অসহায় পিতা ওবায়দুল্লাহ বলেন, ৫ জনের সংসারের খরচ মেটাতে হিমশিম খেতে হয়। সহায় সম্বল যা ছিল সব বিক্রি করে মেয়ের চিকিৎসা করিয়েছি। এখন মেয়েটার চিকিৎসা করাতে আরও ৫ লক্ষ টাকা প্রয়োজন। মেয়েটাকে বাঁচাতে আমি সবার কাছে সাহায্য চাচ্ছি।


    তিনি আরও বলেন, সর্বশেষ ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে ডাক্তার দেখিয়েছি। ডাক্তার বলছে অতি দ্রুত ওর অপারেশন করাতে হবে। কিন্তু এই টাকা এখন কই পাবো। তাই আমি দেশবাসীর কাছে সহযোগিতা চাই যাতে মেয়েটাকে সুস্থ করতে পারি।


    পটুয়াখালী জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শিলা রানী দাস বলেন, এসকল অসুস্থ রোগীদের চিকিৎসার ক্ষেত্রে উপজেলা কার্যালয় অথবা জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন করলে আমরা বিষয়টি দেখে ব্যবস্থা নিবো।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.