বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ০১:৩৪ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    আলহাজ্ব ওবায়দুল হকের মৃত্যুতে পবা উপজেলার চেয়ারম্যানের শোক প্রকাশ


    প্রকাশিতঃ 24 Sep 2022 ইং
    ভিউ- 130
    শেয়ার করুনঃ


    নিজস্ব প্রতিবেদক:

    পবা উপজেলার ধর্মহাটা গ্রামের অধিবাসী নওহাটা সালেহিয়া দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসা শিক্ষক আলহাজ্ব ওবায়দুল হক মৃত্যুবরণ করেন। 

    তিনি শনিবার (২৪ সেপ্টেম্বর) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। বিকেলে জানাজার নামাজ শেষে তার মরদেহ ধর্মহাটা গ্রামের মধ্যপাড়া পারিবারিক গোরস্থানে তাঁকে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক শোকবার্তায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো ইয়াসিন আলী শোক প্রকাশ করেন। শোকবার্তায় তিনি নওহাটা ফাজিল মাদ্রাসার শিক্ষক আলহাজ্ব ওবায়দুল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


    জানাজায় উপস্হিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো ইয়াসিন আলী, ভাইস চেয়ারম্যান মো. ওয়াজেদ আলী খাঁন, হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা, 

    নওহাটা সালেহিয়া দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ আলতাব হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকসহ শিক্ষক,  ইমাম, ও ধর্মীয় নেতৃবৃন্দ, বিভিন্ন এলাকা থেকে আগত মুসল্লী।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.