বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ১২:৪৮ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    বিআইজেএফের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক নতুন সময়'র সাজেদুর রহমান


    প্রকাশিতঃ 24 Sep 2022 ইং
    ভিউ- 116
    শেয়ার করুনঃ


    নিজস্ব প্রতিবেদকঃ


    দেশের তথ্যপ্রযুক্তি খাতের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ২৩ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন দৈনিক নতুন সময়'র জেষ্ঠ প্রতিবেদক সাজেদুর রহমান।


    শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে সফটওয়্যার টেকনোলজি পার্কের সম্মেলনকক্ষে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। নির্বাচনে ৫৪ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৫০ জন।


    সভাপতি পদে নাজনীন নাহার বেগম (টেকওয়ার্ল্ড) এবং মো. জাকির হাসান (সমকাল) সমানসংখ্যক ২৫টি করে ভোট পেয়েছেন। ফলে সভাপতি পদ ছাড়াই বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেছে বিআইজেএফের নির্বাচন কমিশন। সমান ভোট পাওয়া দুজন প্রার্থীই আলোচনার ভিত্তিতে এক বছর মেয়াদে সভাপতি পদে দায়িত্ব পালন করতে পারেন বলে জানা গেছে।


    নির্বাহী কমিটির পাঁচটি পদে (সহসভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও দুটি নির্বাহী সদস্য) একাধিক প্রার্থী না থাকায় চারটি পদে ভোট গ্রহণ করা হয়। চারটি পদে লড়েছেন ১০ জন প্রার্থী। নির্বাচিত অন্যরা হলেন প্রকাশনা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান লিমন (ঢাকা মেইল) ও কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম (বিজটেক ২৪ ডটকম)।


    বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন সহসভাপতি ভূঁইয়া মোহাম্মদ ইনাম (কম্পিউটার বিচিত্রা), সাধারণ সম্পাদক এ কে এম সাব্বিন হাসান (বার্তা ২৪ ডটকম), সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম (ঢাকাপোস্ট) এবং নির্বাহী সদস্য এস এম ইমদাদুল হক (ডিজিবাংলা) ও মো. এনামুল করিম (ডিজিটাল সময়)।


    বিআইজেএফের নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন জ্যেষ্ঠ সাংবাদিক এ আর এম মাহমুদ হোসেন ও পল্লব মোহাইমেন। আপিল বোর্ডে আছেন সুমন ইসলাম ও আরিফুল হাসান।



    মুক্তির ৭১/নিউজ /  সমিত


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.