রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ ইং         ০১:৩৮ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    জাতিসংঘে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন প্রধানমন্ত্রীর


    প্রকাশিতঃ 22 Sep 2022 ইং
    ভিউ- 25
    শেয়ার করুনঃ

    আন্তর্জাতিক ডেস্কঃ



    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সময় গতকাল বুধবার ২১ সেপ্টেম্বর জাতিসংঘ সদর দপ্তরে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন করেছেন।

    প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব কে এম সাখাওয়াত মুন জানান, আজ বিকেলে জাতিসংঘ সদর দপ্তরের লেভেল-১ এর আঁকাবাঁকা দেয়ালে আয়োজিত প্রদর্শনী পরিদর্শন করেন তিনি।

    তিনি  বলেন , প্রধানমন্ত্রীর পরিদর্শনের জাতিসংঘের ইকোসক প্রেসিডেন্ট লাচেজারা স্টোভাসহ কয়েকজন বিদেশী অতিথি সেখানে উপস্থিত ছিলেন।

    প্রধানমন্ত্রী বিদেশি অতিথিদের উদ্দেশে বলেন, ‘আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছি, কারণ, এটি নির্মাণ করা আমাদের জন্য একটি চ্যালেঞ্জ ছিল। বিশ্বব্যাংক দুর্নীতির অভিযোগ এনে আমাদের দোষারোপ করার চেষ্টা করেছিল, কিন্তু পরে প্রমাণিত হয়েছে যে কোনো দুর্নীতি হয়নি।’

    পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, অ্যাম্বাসেডর-অ্যাট-লার্জ মোহাম্মদ জিয়াউদ্দিন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, শিক্ষা প্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, সিনিয়র পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব মো. তোফাজ্জেল হোসেন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

     গত ১৯ সেপ্টেম্বর শুরু হওয়া এই প্রদর্শনীটি আগামী  ২৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।সূত্র-বাসস।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.