রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ ইং         ০২:৩২ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    লক্ষ্মীপুরে বখাটেদের হামলায় মাথা ফাটলো শিক্ষার্থীর, আটক-২


    প্রকাশিতঃ 21 Sep 2022 ইং
    ভিউ- 44
    শেয়ার করুনঃ


    লক্ষ্মীপুর প্রতিনিধিঃ 


    লক্ষ্মীপুরে শাকিল আহমেদ (১৯) নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে ইট দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে কয়েক বখাটের বিরুদ্ধে।

     স্থানীয়রা বলছে, বখাটেরা কিশোর গ্যাংয়ের সদস্যরা। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে নাঈম ও আরাফ নামে দুই বখাটে কিশোরকে আটক করে। আহত শাকিলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় তার মা-বাবা সদর হাসপাতালে ভর্তি করেছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকায় এ হামলার শিকার হয় শিক্ষার্থী শাকিল। সে লামচরী গ্রামের ফল ব্যবসায়ী মনির হোসেনের ছেলে ও দালাল বাজার ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। হামলাকারী সবাই স্থানীয় একটি বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী এবং লামচরী গ্রামের কিশোর গ্যাংয়ের সদস্য বলে অভিযোগ রয়েছে।


    হাসপাতালে চিকিৎসাধীন শাকিল  জানান, বাড়ীর পাশে বসে সে একটি ফল কাটছিলো। হঠাৎ নাঈম, নাহিদ ও আরাফসহ ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের সদস্যরা এসে হামলা করে। একপর্যায় তারা ইট দিয়ে আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়। সকালে তার এক বন্ধুর সঙ্গে এ কিশোর গ্যাং সদস্যদের সাথে মারামারি হয়। হয়তো এ ঘটনাকে কেন্দ্র করে তার ওপর হামলা করেছে দাবি আহত শিক্ষার্থী শাকিলের। লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনকে আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

    মুক্তির ৭১/ নিউজ / রবিউল 


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.