বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২ ইং         ১২:০৫ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    মাননীয় প্রধানমন্ত্রীর নিকট খোলা চিঠি


    প্রকাশিতঃ 25 May 2022 ইং
    ভিউ- 329
    শেয়ার করুনঃ

    আলামিন 


    মাননীয় প্রধানমন্ত্রী প্রথমে আপনি আমার সালাম নিবেন। আমি এতিম বীর মুক্তিযোদ্ধার নাতি আলামিন। পিতার: নাম মূত জিন্নাত আলী। মাতা: মৃত সুফিয়া বেগম। গ্রাম:- বানেশ্বর,রাজশাহী। একটা সরকারি স্থাপনার সামনে জায়গা নিয়ে পানের-ব্যবসা করি।


    আমি একজন ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা নাতি। আপনার কাছে ‌আবেদন করছি -১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে- আমার দাদা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন । আমি উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসকে কাছে দোকান দেওয়ার জন্য দরখাস্ত করি কিন্তু উপজেলা নির্বাহি অফিসার আমাকে দোকানটি দেয়নি। আমি একজন সামান্য ফেরি করে পান বিক্রয় করি। বারবার আমার পানের দোকানটি ভেঙে দেয়।  একটি স্থায়ী  ভাবে দোকান দেওয়ার জন্য বার বার আবেদন করেছিলাম। কিন্তু তারা আবেদনটি গ্ৰহন করে রেখে দেয়।  আবেদনটির কোন  সমাধান করছে না। আমি একজন বীর মুক্তিযোদ্ধার নাতি হিসেবে আপনার নিকট আকুল আবেদন জানাচ্ছি। আমি আমার পরিবারের একমাত্র উপার্জনকারী । আমার ছোট দুইটা বোন আছে।

    বাংলার কোটি মানুষের প্রাণের নেত্রীর নিকট আকুল আবেদন। আপনি এই ভূমিহীন বীর মুক্তিযোদ্ধার নাতিকে পুনর্বাসন করে একটি সুন্দর জীবন উপহার দেওয়ার জন্য অনুরোধ করছি এবং একটি দোকান করে দেওয়ার জন্য আবেদন জানাচ্ছি। মহান রাব্বুল আলামিনের নিকট আপনার নেক হায়াত কামনা করছি। 


     নিবেদক 

    আলামিন 

    পিতার নাম:- জিন্নাত আলী, 

    মাতা:- সুফিয়া বেগম,

    আমার দাদার নাম: বীর মুক্তিযোদ্ধা মৃত জানিস শেখ, পিতার নাম:- মৃত তারুন শেখ,

    আমার দাদা গেজেট নাম্বার: ১৭৮৮

    মন্ত্রণালয়ের সনদ নং:১০৮২২৭

     গ্রাম:- বানেশ্বর, উপজেলা

    জেলা:- রাজশাহী 

    মোবাইল নং:- ০১৮৬২৮০৩২১৭


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.