মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ ইং         ১১:২১ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    কুলিয়ারচর রামদী ইউনিয়নের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ


    প্রকাশিতঃ 14 Jan 2022 ইং
    শেয়ার করুনঃ


     কুলিয়ারচর(কিশোরগঞ্জ) প্রতিনিধি :


    ৬ষ্ঠ ধাপে কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদপ্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।


    শুক্রবার (১৪ জানুয়ারী) সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে প্রার্থীরা প্রতীক নিতে কর্মী-সমর্থকদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরে নির্বাচন অফিস কার্যালয়ে হাজির হতে থাকেন। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এ সময় পুরো উপজেলা পরিষদ এলাকায় আনন্দ ও উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। দেখা গেছে, সকাল থেকেই বিভিন্ন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে উপজেলা রিটার্নিং অফিসার কার্যালয়ে জড়ো হতে থাকেন। প্রতীক পাওয়ার পরপরই প্রার্থীদের কর্মী-সমর্থকরা মিছিল, শ্লোগান ও আনন্দ উল্লাসে মেতে উঠে। এ সময় নৌকার বিপক্ষে অবস্থানকারী বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীদের সমর্থনে আসা কর্মীদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মত। এছাড়াও সংরক্ষিত ওয়ার্ড ও সাধারণ ওয়ার্ড পদপ্রার্থীদের প্রতীক বরাদ্দ পেয়েছে। প্রতীক পাওয়ার পরপরই প্রার্থীদের কর্মী-সমর্থকরা মিছিল, শ্লোগান ও আনন্দ উল্লাসে মেতে উঠে।


    জানা গেছে, উপজেলার রামদী ইউনিয়ন পরিষদের ইউপি নির্বাচনে এবারও নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ আলাল উদ্দিন আছেন শক্ত অবস্থানে। নির্বাচনী মাঠে নৌকা প্রতীকের বিপরীতে বেশিভাগ বিদ্রোহী(স্বতন্ত্র) প্রার্থীই তাদের পছন্দের প্রতীক হিসেবে বেছে নিয়েছেন আনারস, চশমা, মোটর সাইকেল ইত্যাদি। 


    উল্লেখ যে, কুলিয়ারচর রামদী ইউপি'র ভোটগ্রহণ আগামী ৩১ জানুয়ারী ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হবে।

    মুক্তি/ মৌসুমী 


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT