মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ ইং         ১১:৪০ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    কুলিয়ারচরে হামলার শিকার হয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে অন্তঃসত্ত্বা এক নারী


    প্রকাশিতঃ 14 Jan 2022 ইং
    শেয়ার করুনঃ



    মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধিঃ


    কিশোগঞ্জের কুলিয়ারচরে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে হামলার শিকার হয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে মোছা. খালেদা আক্তার (৩৫) নামে অন্তঃসত্ত্বা এক নারী।


    শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ৯ টার দিকে বাবার বাড়ি কুলিয়ারচর পৌর এলাকার চারারবন মহল্লায় প্রতিপক্ষের হামলার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হন ওই অন্তঃসত্ত্বা নারী। 


    কুলিয়ারচর পৌর এলাকার চারারবন মহল্লার অবসরপ্রাপ্ত (ভূমি অফিসের) অফিস সহায়ক মো. মজনু মিয়ার কন্যা মোছা. খালেদা আক্তার কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কাতরাতে কাতরাতে অভিযোগ করে বলেন, একই বাড়ীর দুলাল মিয়ার পুত্র কালাম মিয়া (২৪) গংদের সাথে দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে তাদের। তারা দু'বোন, কোন ভাই নেই তাই প্রতিপক্ষ কালাম মিয়া লোকজন নিয়ে তার বাবা মাকে নির্মম অত্যচার করার ফলে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করে  ওই নারীর বাবা। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালাম ও কালামের মা ঝর্ণা (৪৫) ওই অন্তঃসত্ত্বা নারীর উপর হামলা করে তাকে নির্মম ভাবে মারধোর করে খুন করার চেষ্টা করে। এসময় তার ছোট মা ডলি বেগম (৪৫) তাকে বাঁচাতে গেলে তাকেও মারধোর করে প্রতিপক্ষের লোকজন। পরে তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ওদের হাত থেকে রক্তাক্ত আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। দুই মাসের অন্তঃসত্বা দাবী করে ওই নারী বলেন, ওদের নির্মম আঘাতের ফলে আমার গর্ভের সন্তানের যদি কিছু হয় তাহলে এর দায়ভার কে নিবে? বিষয়টি কুলিয়ারচর থানা পুলিশকে অবগত করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।


    এব্যাপারে প্রতিপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT