প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু
2021-09-09

নিউজ ডেস্ক ঃ

বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে সামনে রেখে ‘থ্যাংক ইউ পিএম’ প্রচারাভিযান শুরু হয়েছে। এতে ভিডিও ফুটেজ পাঠিয়ে অংশ নেওয়া যাবে।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করবে। এর বাইরে আওয়ামী লীগ এবং দলের গবেষণা উইং সিআরআই আয়োজন করছে এই ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন।

আওয়ামী লীগ ওয়েব টিমের সমন্বয়ক তন্ময় আহমেদ বলেন, গত ১৩ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্মিত বিভিন্ন অবকাঠামো, করোনাকাল ও ভ্যাক্সিনে শেখ হাসিনার ভূমিকা, বিদ্যুৎ সুবিধা, আশ্রয়ন প্রকল্পসহ যার যার এলাকার জীবনমানের উন্নয়নে নির্মিত বিভিন্ন স্থাপনা নিয়েও ভিডিওচিত্র ধারণ করে পাঠানো যাবে এ ক্যাম্পেইনে।

ভিডিওর শুরুতেই নিজের নাম, জেলা বা প্রতিষ্ঠানের নাম বলতে হবে। কোনো ধরনের সম্পাদনা না করে মূল ভিডিও চিত্রটি পাঠাতে উৎসাহিত করছে সিআরআই।

কেউ চাইলে একাধিক বিষয়েও ভিডিও পাঠাতে পারবেন। ভিডিও পাঠানোর ঠিকানা: opinion@albd.org; Google Drive/One Drive এর লিংক 'Shareable' ev 'Open' বা 'Anyone Can Get Access'  এই অপশনগুলো Enable  করে পাঠাতে হবে। অবশ্যই ভিডিও শেষ করতে হবে 'ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা' বলে। ভিডিও পাঠানোর শেষ ২০ সেপ্টেম্বর।

তন্ময় আহমেদ বলেন, শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকার সময়েই দেশের স্বাধীনতার ৫০ তম বছরও পালন করা হবে। এই সময়ে যেভাবে প্রধানমন্ত্রী হাতে দেশ এগিয়ে যাচ্ছে তার প্রতি কৃতজ্ঞতা জানাতে জন্মদিন পালনে সব সংগঠনকে যুক্ত করা হবে। এ ছাড়া প্রধানমন্ত্রী কীভাবে কি কি কর্মসূচির মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রান্তিক মানুষের হাত ধরে সেসব উঠে আসবে এই ক্যাম্পেইনে।

তিনি বলেন, আমরা আশা করছি দেশের মানুষ আগের বারের মতোই ভিডিও বার্তার মাধ্যমে বঙ্গবন্ধু কন্যার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবে। পরে ওই ভিডিওগুলো আওয়ামী লীগের ভ্যারিফাইড পেজে দেখানো হবে।

তন্ময় বলেন, করোনাভাইরাস রোধে ব্যাপক টিকাদান, বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন, বিদ্যুৎ, আবাসন প্রকল্পসহ শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগ এতে উঠে আসবে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুগে যুগে বিভিন্ন কল্যাণমূলক কর্মকাণ্ড করেছেন। যার ফলে বাংলাদেশের সকল ক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে। বিভিন্ন খাতে তাৎপর্যপূর্ণ উন্নয়ন হয়েছে। বিশ্বের মানচিত্রে বংলাদেশ আত্মনির্ভরশীল মর্যাদাবান জাতিতে পরিণত হয়েছে।

তিনি বলেন, আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জন্মদিন। আওয়ামী লীগ ধারাবাহিকভাবে এক যুগ ক্ষমতায় থাকার কারণে মানুষ নানাভাবে উপকৃত হয়েছে। তারা এই বিশেষ দিনটি অত্যন্ত কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে এবং বঙ্গবন্ধুকন্যার  সুস্থ ও দীর্ঘ জীবনের জন্য প্রার্থনা করবে।

মুক্তি / এন সি

  •   বঙ্গবন্ধু স্যাটেলাইটের সম্প্রচার ৮ দিন বিঘ্ন ঘটতে পারে
  •   জাতিসংঘের ৭৬তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী
  •   জৈন্তাপুরে বিপুল পরিমান ভারতীয় মদসহ আটক ১
  •   ফুলগাজীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪০ হাজার জরিমানা
  •   কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি
  •   লালমনিরহাটে বাবুর আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির সত্যতা পেয়েছে তদন্ত কমিটি
  •   বর্ধিত সভাকে কেন্দ্র করে লক্ষ্মীপুরে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০
  •   'মুকুট মণি' শেখ হাসিনা
  •   চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র
  •   দুর্ঘটনায় মৃত নির্মাণ শ্রমিক দুখু বিশ্বাসের পরিবারকে অটোরিক্সা দিলেন রাসিক মেয়র লিটন

  • 1 2 2 1 7 3 8 9
    Our Visiting Hits



    মোহাম্মাদ শাহিদ আজিজ
    সম্পাদক


    এস এম ইউসুফ আলী
    উপদেষ্টা সম্পাদক


    জোহরা আকতার( নুসরাত চৌধুরী)
    নির্বাহী সম্পাদক ও প্রকাশক


    মোঃ ইয়ামনি চৌধুরী
    বার্তা সম্পাদক


    জোহরা আকতার কতৃক, ৪৪৮ বাউনিয়া,তুরাগ,ওয়ার্ড নং ৫২,
    ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ঢাকা থেকে প্রচারিত এবং প্রকাশিত।
    করপোরেট অফিস- মনোয়ারা ভ্যালী, একাডেমি রোড বনানী পাড়া ফেনী
    যোগাযোগ -০১৩১৯০২৭৯২৯, ০১৮৫৭৯৮৭৮০০, ০১৯১৯১৫৯৯৬১
    ইমেইল-info@muktir71news.com
    Copyright © 2019-2021. muktir71news.com All Right Reserved.
    Developed By  SKILL BASED IT [ SBIT ]