মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ ইং         ১১:৫০ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ডিমলায় দুই লাশ উদ্ধার


    প্রকাশিতঃ 24 Aug 2021 ইং
    শেয়ার করুনঃ


    রুহুল আমিন,বিশেষ প্রতিনিধি (ডিমলা-নীলফামারী)


     পৃথক ঘটনায় দুই জনের লাশ উদ্ধার করেছে নীলফামারীর ডিমলা থানা পুলিশ। নিহতের মধ্যে একজন পুরুষ ও একজন নারী রয়েছেন। 

    আজ সোমবার দুপুরে উপজেলার পুর্ব ছাতনাই ইউনিয়নের কলোনী বাজার ও মাস্টারপাড়া এলাকা থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। 

    স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, সোমবার দুপুর ১২টার দিকে পুর্ব ছাতনাই ইউনিয়নের ছাতনাই মাষ্টারপাড়া এলাকার নিজ বাড়ির শয়ন ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় রুমানা বেগম নামের এক নববধূর (১৮)। সেখানকার আব্দুল মতিনের সাথে তার বিয়ে হয় সাত মাস আগে। বর্তমানে রোমানার স্বামী রাস্তা নির্মানে শ্রমিক হিসেবে দিনাজপুরে পাকেরহাট তার শ্বশুড় সহ অবস্থান করছে। বাড়িতে কেউ না থাকার সুবাদে অজ্ঞাত দূর্বৃত্বরা শ্বাসরোধ করে তাকে হত্যার পর দড়িতে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। 

    এছাড়া একই দিন একই  ইউনিয়নের কলোনী বাজার এলাকার নিজ বাড়ি থেকে শাহ কামাল(৩২) নামে এক ইজবাইক চালকের লাশ উদ্ধার করা হয়। সে সেখানকার আমিন ফকিরের ছেলে। দুই সন্তানের জনক সে। অভিযোগ উঠেছে স্বামীকে বিদেশ পাঠানোর নাম করে ২ লাখ ১৩ হাজার টাকা হাতিয়ে নিয়ে স্ত্রী বিউটি বেগম তার বাবার বাড়ি টাঙ্গাইল চলে যায়। 

    মোবাইলে স্বামীকে হুমকী দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়ে স্বামীকে মরতে বলেছিল বলে ইজিবাইক চালকের বাবা অভিযোগ করেছে।

    পুর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ খান জানান, মেয়েটি ৫নং ওয়ার্ডের এবং ছেলেটি ৬নং ওয়ার্ডের বাসিন্দা। ফাঁসের ঘটনা প্রকাশ হলে ডিমলায় থানায় জানানো হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা পুলিশ গ্রহণ করছে। 

    ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তেরজন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। ঘটনা দুইটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT